May 3, 2024, 1:20 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব। ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন। যশোরে ইরি (বোরো)ধানের বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের কার্যক্রমে অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ময়মনসিংহ শিল্প এলাকায়। ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি রংপুরের গঙ্গাচড়ায় অবৈধ ব্যবসায় বাধা দেওয়ায় প্রতিবেশীর উপর হামলা আহত ৩ রমেকে ভর্তি। দেশব্যাপী তিন দিনের সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস। ভাবির ছবি এডিট করে নগ্ন ভাবে প্রচার করায় আটক দেবর। যশোর কেন্দ্রীয় কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু। ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বিজিবি। সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা।

নাটোর জেলার বরাইগ্রামে হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারের আড়ালে মাদক ও নারী দেহের রমরমা বাণিজ্য !

নাটোর জেলার বরাইগ্রামে হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারের আড়ালে মাদক ও নারী দেহের রমরমা বাণিজ্য !

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোর জেলার বরাইগ্রাম থানাস্থিত জোনাইল বাজারে, জাহাঙ্গীর জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার এবং বরাইগ্রাম থানাস্থিত নগর বাজারে, নগর জেনারেল হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার নামে দুইটি অনুমোদনহীন ভুয়া স্বাস্থ্য এবং চিকিৎসাসেবা প্রতিষ্ঠানের সন্ধান পাওয়া গেছে। স্বাস্থ্য এবং চিকিৎসাসেবা নিয়ে মানুষের সঙ্গে প্রতারণা ও দুর্নীতির চলমান অবস্থা নিয়ে আমাদের প্রতিনিধিদের তদন্ত অনুসন্ধানে বেরিয়ে আসে ঘৃণ্য অপরাধের ভেতরের চিত্র। স্বাস্থ্য এবং চিকিৎসা সেবাকে পুঁজি করে হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের আড়ালে চলছে রমরমা মাদক ও নারীদেহ বাণিজ্য।

আশপাশের লোকজনদের কাছথেকে খোঁজ নিয়ে জানা যায় এই দুটি ভুয়া প্রতিষ্ঠানের মালিক স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর আলম নামে একজন অসাধু ব্যবসায়ীর। তিনি সরকারী অনুমোদন ছাড়া কোন ডকুমেন্ট বিহীন শুধুমাত্র বাণিজ্যিক ট্রেড লাইসেন্স দিয়ে এই দুইটি ভুয়া প্রতিষ্ঠান চালিয়ে মানুষের সঙ্গে প্রতারণার পাশাপাশি মাদক ও নারীর অবৈধ বাণিজ্যিক আখড়া বসিয়ে অপরাধ করে যাচ্ছে। তিনি এতটাই প্রভাবশালী যে, তার এমন অপরাধ ও অবৈধ বাণিজ্যের বিরুদ্ধে কেউ ভয়ে মুখ খুলে কথা বলে না।

আমাদের প্রতিনিধি প্রতিষ্ঠান দু’টিতে অনুসন্ধান করতে গেলে জাহাঙ্গী আলম ও তার লোকজন প্রভাব খাটায় এবং হুমকি ধামকি প্রদান করে। এ বিষয়ে মুঠোফোনে জাহাঙ্গীর আলমের সঙ্গে আমাদের কর্পোরেট কার্য্যালয়ের সাথে কথা হয়। তিনি বলেন আমার সঙ্গে আপনাদের প্রতিনিধি কারোর দেখা হয়নি। আর মাদক ও নারী বাণিজ্যের কথা অস্বীকার করেন। তিনি বলেন যে আমার এই ব্যবসার গভমেন্ট অনুমতি রয়েছে।

কিন্তু সরেজমিন অনুসন্ধান প্রতিবেদনে তার এ কথার সঙ্গে কোনো মিল পাওয়া যায়নি। সেখানে গিয়ে নারী ও মাদকের অবৈধ বাণিজ্যের সন্ধান মিলে এবং মাদক সেবী ও নারী বাণিজ্যের নিরাপদ আশ্রমের বাস্তব চিত্র পাওয়া যায়। সেখানে কোনো ডাক্তার পাওয়া যায়নি। শুধুমাত্র পাঁচ-ছয়জন নার্স পাওয়া যায়। নামপ্রকাশে অনিচ্ছুক স্থানীয় সূত্রে জানাযায় এই জাহাঙ্গীর আলম দু’টি প্রতিষ্ঠানে নিজের ক্ষমতা ও প্রভাব খাটিয়ে মাদক ও নারীদের দিয়ে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে, এবং নেশাগ্রস্থ বিভিন্ন নারী পুরুষ রাতে এই প্রতিষ্ঠান দুটিতে যাতায়াত করে।

এবং ভেতরে গিয়ে নেশাদ্রব্যের সন্ধান, ব্যবহার ও ক্রয়বিক্রয়ের দৃশ্য দেখাযায়। স্থানীয় সাধারণ জনতার দাবি এই অবৈধ ভুয়া প্রতিষ্ঠান দুটি অনতি বিলম্বে বন্ধ করে আমাদের যুব সমাজকে মাদক ও নারীর ভয়াল নেশা থেকে রক্ষা করুন।

এ বিষয়ে আমাদের কর্পোরেট কার্য্যালয়ের সঙ্গে মোঃ আনোয়ার পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার , বড়াইগ্রাম, নাটোর। এর সঙ্গে মুঠোফোনে কথা হয়। তিনি বলেন এর আগেও এই দুটি প্রতিষ্ঠান আমি ছিলগলা করেছিলাম। উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে আমাদের প্রতিনিধি সাক্ষাৎ করলে বলেন আপনারা ওখানে গিয়ে হাতেনাতে ধরে আমাদের খবর দিবেন। আমাদের লোক গিয়ে ব্যবস্থা নিবে।

স্বাস্থ্য এবং চিকিৎসা সেবাকে পুঁজি করে গড়ে উঠা এই অবৈধ ও ভুয়া প্রতিষ্ঠানের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য আমাদের অনুসন্ধানী প্রতিবেদনের তথ্য অনতিবিলম্বে যথাযথ কর্তৃপক্ষকে প্রেরণ করা হবে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com